‘রুখে দিতে করোনা, টিকা নিতে ভুলনা, টিকা নিয়ে আছি বেশ, সুরক্ষিত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে প্রতিভাবান সংগঠনের উদ্যোগে ৫ শতাধিক মানুষের উপস্থিতিতে বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচি আয়োজন করা হয়। রোববার (১ আগস্ট) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনব্যাপি এ নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠিত হয়।
মুন্সীগঞ্জ সদর উপজেলার নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিভাবান সংগঠনের উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে কোভিড-১৯ এর ভ্যাকসিনের জন্য নিবন্ধন করে দেয়া হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি মতিউল ইসলাম হিরু, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সাহারা বেগম, পঞ্চসার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার জাহিদ হাসান, বিশিষ্ট শিল্পপতি মো. আরাফাত রহমান, রাইজিংবিডির জেলা প্রতিনিধি শেখ মোহাম্মদ রতনসহ অন্যান্যরা।
এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. সুমন মিয়া, সাধারণ সম্পাদক মো. রমজান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ ফরিদ পলক, শিক্ষা বিষয়ক সম্পাদক যুবায়ের হোসেন সানি, আইন বিষয়ক সম্পাদক মো. শফিক, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান প্রমুখ।